Templates by BIGtheme NET
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ মুহাররম, ১৪৪১ হিজরী

প্রেসিডেন্ট পুতিনের বান্ধবীর সন্তান জন্ম নিয়ে রাশিয়ায় তোলপাড় !

প্রকাশের সময়: মে ২২, ২০১৯, ৭:২২ অপরাহ্ণ

বর্তমান বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। যে কোনো ঘটনার জন্য তিনি উত্তর মেরু থেকে দক্ষিণ মেরুর মানুষের আলোচনায় থাকেন। কখনো মাছ শিকার, কখনো ব্যায়াম, কখনো তীব্র ঠান্ডা পানিতে গোসল কখনো বা ঘোড়ায় চড়ে আলোচনায় আসেন রুশ প্রেসিডেন্ট পুতিন। এবার আলোচনায় এসেছেন বান্ধবীর সন্তান প্রসব নিয়ে।

যমজ পুত্রসন্তানের মা হয়েছেন সাবেক জিমন্যাস্ট আলিনা কাবাইভা। সুদর্শনী আলিনা রাশিয়ার পরাক্রমশালী প্রেসিডেন্ট পুতিনের দীর্ঘ দিনের বান্ধবী হিসেবে পরিচিত। আলিনার সন্তান জন্ম দেয়ার বিষয়টি নিয়ে কঠোর গোপনীয়তা অবলম্বন করা হয়েছে।

রাশিয়ার গণমাধ্যমের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই বিষয়টি অবগত হলেও সংবাদ প্রকাশ করতে পারছেন না তারা। কোনো কোনো গণমাধ্যম সংবাদ প্রকাশ করেও পরে চেপে গেছে।

রাশিয়ান ইন্টেলিজেন্স সার্ভিসের অনুসন্ধানী সাংবাদিক সেরজেই কানেভ জানান, আলিনা অস্ত্রোপচারের মাধ্যমে যমজ ছেলের জন্ম দিয়েছেন। রাশিয়ার কুলাকভ রিসার্চ সেন্টার ফর অবেস্টট্রিকস, গাইনেকোলজি এবং পেরিনেটোলজিতে আলিনার অস্ত্রোপচার সম্পন্ন করা হয়।

আলিনা রাশিয়ার সাবেক একজন জিমন্যাস্ট। তার সঙ্গে ভ্লাদিমির পুতিনের বহু দিন ধরে গোপন প্রেম রয়েছে বলে গুঞ্জন চলছে। তবে সন্তান জন্মদানের বিষয়ে আলিনা এখনও মুখ খোলেননি।

রাশিয়ার প্রথম সারির দৈনিক মস্কোভস্কাই কমসমোলেটস তাদের ওয়েবসাইটে আলিনার যমজ সন্তান জন্ম দেয়ার খবরটি প্রকাশ করে। তবে খবরটি প্রকাশ করার কিছুক্ষণ পরই তা আবার সরিয়ে ফেলে দৈনিকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − 1 =