Templates by BIGtheme NET
১২ জুন, ২০১৯ ইং, ২৯ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ৮ শাওয়াল, ১৪৪০ হিজরী

অভিনব কেকে জয় উদযাপন করবে বিজেপি

প্রকাশের সময়: মে ২৩, ২০১৯, ১০:০৩ পূর্বাহ্ণ

ভারতে শুরু হয়েছে লোকসভা নির্বাচনের ভোট গণনা। ভোটগ্রহণসহ প্রায় দুইমাসের আনুষ্ঠানিকতা শেষে বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে শেষ হতে পারে ফলাফল ঘোষণা। এর আগে কার হাতে যাচ্ছে দেশের ক্ষমতা, তা বলা না গেলেও, জয় উদযাপনে প্রস্তুতি শুরু হয়ে গেছে সবার মধ্যে।

১৭তম লোকসভা নির্বাচনে জয়ী হয়ে আবারও ক্ষমতায় এলে কর্মী এবং সমর্থকদের নিয়ে জয় উদযাপন করবে ক্ষমতাসীন দল বিজেপি। এর জন্য ব্যাপক প্রস্তুতিও নিচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দলটি।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বৃহস্পতিবার ফলাফল ঘোষণা শেষ হওয়ার পর এতে সংখ্যাগরিষ্ঠতা পেলে সন্ধ্যার দিকে জয় উদযাপন করবে বিজেপি। এর জন্য তারা কর্মী-সমর্থকদের খাওয়াতে প্রস্তুত করেছে সাত কেজি ওজনের বিশেষ লাড্ডু কেক। একইসঙ্গে এই কেকের উপরে দেওয়ার জন্য আরও ছোট ছোট ১১টি লাড্ডুও তারা বানিয়ে রেখেছে। এছাড়া চার থেকে পাঁচ কেজি ওজনের আরও লাড্ডু কেক প্রস্তুত করা হয়েছে।

সব ঠিক থাকলে সন্ধ্যায় বিজেপির সেন্ট্রাল অফিসে কাটা হবে এসব কেক। একটি কেকের প্রতি কেজিতে তারা খরচ করছে এক হাজার রুপি। এছাড়া অন্যান্য মিষ্টান্নও এর সঙ্গে থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এদিকে, জয় উদযাপনে ইতোমধ্যেই এক লাখ রুপি দিয়ে ৫০ কেজি ওজনের পেস্তা-বাদাম বরফি অর্ডার দিয়ে রেখেছেন দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ শংকর কাপুর।

গত ১১ এপ্রিল থেকে শুরু হয়ে ১৯ মে পর্যন্ত সাত ধাপে অনুষ্ঠিত হয় দেশটি ভোটগ্রহণ। দেশের ২৯টি রাজ্য ও সাতটি কেন্দ্রীয় অঞ্চলের ৫৪২টি আসনে এ ভোটের আয়োজনে ভারতজুড়ে বিরাজ করে উৎসবের আমেজ। এছাড়া একটি আসনে ইতোমধ্যেই নির্বাচন স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

sixteen + four =