Templates by BIGtheme NET
১৩ জুন, ২০১৯ ইং, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ শাওয়াল, ১৪৪০ হিজরী

মিমির বাড়িতে নুসরাতের আইবুড়ো ভাত

প্রকাশের সময়: জুন ১৩, ২০১৯, ১১:৪৯ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্কঃ

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের বিয়ে আগামী ১৯ জুন। তার আগে অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজের বাড়িতে হবু কনেকে ডেকে আইবুড়ো ভাত খাওয়ালেন। বুধবার দুপুরে মিমির কসবার ফ্ল্যাটে আইবুড়ো ভাতের নিমন্ত্রণ ছিল নুসরাতের। একেবারেই ঘরোয়া ভাবে অনুষ্ঠান হয়। যে কারণে নুসরত বা মিমি দু’জনেই মেকআপ, পোশাক কোথাও আড়ম্বর করেননি। তবে আড়ম্বর ছিল মেনুতে। প্রিয় বান্ধবীর জন্য অনেক আয়োজন করেছিলেন মিমি। লুচি, ছোলার ডাল, নানা রকম ভাজা, বাসন্তী পোলাও, চিংড়ি, ইলিশ, চিকেন এবং ম্যাঙ্গো কাস্টার্ড- নুসরাতের পছন্দের সব খাবারই ছিল। বাড়িতেই সব রান্না করিয়েছিলেন মিমি। শুধু মুরগির পদটা রেঁধে দিয়েছিলেন তার মা। বন্ধুর বিয়ে নিয়ে মিমি কম উত্তেজিত নন। বিয়ের সব অনুষ্ঠানে কী কী পরবেন, তা নিয়েও নায়িকা এক্সাইটেড!

১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরাত জাহান এবং নিখিল জৈন। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। মিমি যাচ্ছেন একদিন পরে। তার আগে আজ নুসরাতের বাড়িতেই সকালে গণেশ পুজোর অনুষ্ঠান। হবে হলদি এবং মেহেন্দি। সবটাই হচ্ছে ঘরোয়া ভাবে। বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮ মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং।

বিয়েতে নুসরাত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজাইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরাত। বিয়ের দিন সকালে হলদিতে অবশ্যই উজ্জ্বল হলুদ তার পোশাক। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরাত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজিন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি। কলকাতায় ৪ জুলাই রিসেপশন হবে আইটিসি রয়্যাল বেঙ্গলে।

অবশ্য এখনও তাদের রেজিস্ট্রি হয়নি। ২৫ জুন সংসদে নুসরতের প্রথম দিন। জানা যাচ্ছে, তার পরেই রেজিস্ট্রি সারবেন নুসরাত-নিখিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 9 =