Templates by BIGtheme NET
১০ ডিসেম্বর, ২০১৯ ইং, ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরী

ওসি মোয়াজ্জেমের চার্জ শুনানি ১৭ জুলাই

প্রকাশের সময়: জুলাই ১০, ২০১৯, ৮:৫৫ অপরাহ্ণ

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর মামলায় ওসি মোয়াজ্জেম হোসেনের চার্জ শুনানি পিছিয়ে আগামি ১৭ জুলাই দিন ধার্য করেছে আদালত।

১০জুলাই মামলাটির চার্জ গঠন বিষয়ে শুনানির জন্য দিন ধার্য ছিল। এদিন ঢাকায় ভিভিআইপিদের নিরাপত্তার জন্য অনেক রাস্তাঘাট বন্ধ থাকায় কোন আসামিকে কাশিমপুর কারাগার থেকে ঢাকার আদালতে আনা হয়নি। তবে মামলার বাদি সায়েদুল হক সুমন আদালতে হাজির ছিলেন।

আসামিকে ট্রাইব্যুনালে হাজির না করায় ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন চার্জ শুনানি পিছিয়ে ১৭ জুলাই নতুন করে দিন নির্ধারণ করেন।

গত ১৫ এপ্রিল সোনাগাজী থানার প্রত্যাহার করা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলাটি করেন সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

ওইদিন সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস শামস জগলুল হোসেন বাদীর জবানবন্দি রেকর্ড করে ঘটনাটি তদন্ত করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন।

পিআইবি ঘটনা তদন্ত করে সত্যতা পাওয়ায় ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে ট্রাইব্যুনালে প্রতিবেদন দাখিল করলে গত ২৭ মে ট্রাইব্যুনাল প্রতিবেদন আমলে নিয়ে ওসি মোয়াজ্জেমকে গ্রেফতারে পরোয়ানা জারি করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen − twelve =