Templates by BIGtheme NET
১১ জুলাই, ২০১৯ ইং, ২৭ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ৭ জিলক্বদ, ১৪৪০ হিজরী

কম্পিউটারে অশ্লীল ভিডিও, গ্রেফতার ৬

প্রকাশের সময়: জুলাই ১১, ২০১৯, ৫:৩৪ অপরাহ্ণ

ধর্ষণের প্রবণতা কমাতে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি অশ্লীল ছবি ছড়ানো রোধে কুড়িগ্রামে জেলা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে। এর আওতায় বুধবার (১০ জুলাই) বিকেল থেকে বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ৪ থানা এলাকা থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

কম্পিউটারে অশ্লীল ভিডিও সংরক্ষণ এবং মোবাইল ফোনে ডাউনলোড করে দেয়ার অভিযোগে এদের গ্রেফতার করা হয়। সেইসাথে জব্দ করা হয়েছে এ কাজে ব্যবহৃত কম্পিউটার, মেমোরি কার্ড ও পেনড্রাইভ। এদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ অনুযায়ী পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে।

এদের মধ্যে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ বাজারের মোহনী টেলিকম নামক দোকান থেকে ইয়াসির অরাফাত (১৬) এবং আকাইদ ইলেকট্রনিক্স নামক দোকান থেকে হেলাল খান (২৫)-কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মো. রওশন কবির।

এদিকে জেলা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, একই অভিযোগে উলিপুরের মাঠিয়াল আদর্শবাজার থেকে ফিরোজ আলম (২১), ভূরুঙ্গামারীর দিয়াডাঙ্গা থেকে সফিকুল ইসলাম (২০) এবং ফুলবাড়ীর পশ্চিম ফুলমতি এলাকা থেকে মো. শফিকুল ইসলাম (২৭) ও নুরন্নবী ইসলাম বাবু (২২)-কে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার এদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 + 17 =