Templates by BIGtheme NET
৭ ডিসেম্বর, ২০১৯ ইং, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ রবিউস-সানি, ১৪৪১ হিজরী

হবিগঞ্জে বরযাত্রীর গাড়িতে গ্যাসসিলিন্ডার বিস্ফোরণ, অতঃপর…

প্রকাশের সময়: আগস্ট ১৬, ২০১৯, ৪:০৬ অপরাহ্ণ

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জে গ্যাস ফিলিংস্টেশনে বরযাত্রীবাহী গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। তবে আহত অবস্থায়ই লগ্ন পেরিয়ে যাওয়ার আগে বিয়ের আসরে পৌঁছান বর। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের পোদ্দারবাড়ি এলাকায় ফিলিংস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ১১ জনকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা জানান, সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের কাটাখালী গ্রামের প্রণব চন্দ্র রায়ের সঙ্গে আজমিরীগঞ্জ উপজেলার রাজীবপুর গ্রামের নিখিল চন্দ্র রায়ের মেয়ে মালতী রায়ের বিয়ের দিনক্ষণ বৃহস্পতিবার ঠিক করা ছিল।

সে অনুযায়ী পাঁচটি মাইক্রোবাসযোগে বরযাত্রী নিয়ে কনের বাড়ির উদ্দেশে রওনা হন বর। পথে গ্যাস ফুরিয়ে গেলে বর ও বরযাত্রীবাহী দুটি গাড়ি পোদ্দারবাড়ি পাম্পে প্রবেশ করে।

গাড়িতে গ্যাস নেয়ার সময় তাদের সঙ্গে থাকা হারিকেনের আগুন থেকে গ্যাস বিস্ফোরণ হয়ে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে বর ও নারীসহ অন্তত ৩০ জন আহত হন। তাদের মধ্যে গুরুতর আহতাবস্থায় গীতা রানী দাস, সুবর্ণা দাস, দুলাল পাল, বিপুল পাল, হৃদয় দাস, বাসন্তী রানী দাস, স্বর্ণা রানী দাস, সাগর দাস, কল্পনা রানী দাস, গাড়িচালক লিটন ও হাবিবকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে আহত বর প্রণবের শেরওয়ানি আগুনে পুড়ে গেলেও প্রাথমিক চিকিৎসা নিয়ে বিয়ের লগ্ন পেরোনোর আগেই তিনি অন্য বরযাত্রীদের নিয়ে বিয়ের আসরে পৌঁছান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seven − 4 =