Templates by BIGtheme NET
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ মুহাররম, ১৪৪১ হিজরী

‘ধর্মীয় সম্প্রীতি ধরে রাখার জন্য শেখ হাসিনার উপর বাববার হামলা করা হয়েছে’

প্রকাশের সময়: আগস্ট ২৩, ২০১৯, ৩:২৫ অপরাহ্ণ

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ধর্ম যার-যার, উৎসব সবার। বাংলাদেশ পৃথিবীর এক মাত্র রাষ্ট্র যেখানে মুসলিম, হিন্দু, বৌদ্ধ এবং খ্রিস্টানদের সরকারিভাবে ছুটি দেয়া হয়। যা পৃথিবীর অন্য কোন দেশে নেই। এর সূচনা করেছিলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর এটি ধরে রেখেছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা।

শুক্রবার (২৩আগস্ট) সকালে বাঘা উপজেলার নারায়ণপুর সার্বজনীন দূর্গা মন্দিরে হিন্দু,বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যেগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জন্মাষ্টমী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, এই ধর্মীয় সম্প্রীতি ধরে রাখার জন্য শেখ হাসিনার উপর বাববার হামলা করা হয়েছে। আমরা ২১ আগস্ট গ্রেনেড হামলার কথা ভুলিনি। সেদিন শেখ হাসিনাকে হত্যা করতে না পারলেও অনেক নিরীহ মানুষকে খুন করা হয়েছিল। এটা আমাদের কাম্য নয়।

পূজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু কৃঞ্চ কমল পাণ্ডের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদের সভাপতি সুজিত কুমার বাকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × three =