Templates by BIGtheme NET
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ মুহাররম, ১৪৪১ হিজরী

মির্জা ফখরুলের বিশ্বাস
ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী মাদক ব্যবসায়ীরা ভালো হয়ে যাবে

প্রকাশের সময়: আগস্ট ২৩, ২০১৯, ৫:৫০ অপরাহ্ণ

বিএনপির ভ্যানগার্ড হিসেবে খ্যাত জাতীয়তাবাদী ছাত্রদল দীর্ঘ ২৭ বছর পর নির্বাচিত নেতৃত্ব পেতে যাচ্ছে। সরাসরি ভোটাভুটির মাধ্যমে ১৪ সেপ্টেম্বর নতুন নেতৃত্ব নির্বাচন করবে সংগঠনটি। দলের শীর্ষ দুই পদ তথা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়ছেন ১০৮ জন প্রার্থী। যার মধ্যে সভাপতি পদে ৪২ জন এবং সাধারণ সম্পাদক পদে ৬৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। অভিযোগ উঠেছে এদের মধ্যে অনেকেই সন্ত্রাস ও মাদকের সাথে সম্পৃক্ত।

সরেজমিনে বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ছাত্রদলে সভাপতি পদপ্রার্থী আসাদুল আলম টিটু কুখ্যাত সন্ত্রাসী যিনি কানা টিটু নামেই বেশি পরিচিত। কাজী রওনকুল ইসলাম শ্রাবণ তার এলাকায় অবস্থিত সকল বস্তিতে হিরোইন ও গাঁজার ব্যবসা করে বলে এলাকাবাসি জানিয়েছেন। এছাড়া এসএম আল আমিনের বিরুদ্ধে রয়েছে একাধিক ধর্ষণ মামলা আর জুয়েল মৃধার দাদা ছিলেন রাজাকার।

অপরদিকে ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের মধ্যে সাইফ মাহমুদ জুয়েল হাওলাদার মোহাম্মদপুর এলাকায় চাঁদাবাজি করেন বলে অভিযোগ আছে আর আমিনুর রহমানের বিরুদ্ধে সাধারণ মানুষের অর্থ আত্মসাতের একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

ছাত্রদলের পদ প্রত্যাশীদের বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, একটা রাজনৈতিক দলে সকল শ্রেণি-পেশার মানুষের অনুপ্রবেশ ঘটে। এটা কোনো বড় বিষয় নয়। ক্ষমতায় গেলে আমি বিশ্বাস করি, তারা নিশ্চয়ই ভালো হয়ে যাবে। সাধারণ একটা বিষয়কে এতো বড় করার কোনো মানেই হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 + two =