Templates by BIGtheme NET
১৫ অক্টোবর, ২০১৯ ইং, ৩০ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ সফর, ১৪৪১ হিজরী

তারেক রহমানকে গাড়ি কিনে দিয়েছিলেন লোকমান

প্রকাশের সময়: সেপ্টেম্বর ৩০, ২০১৯, ১:৪১ অপরাহ্ণ

২০১৭ সালের লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে একটা গাড়ি উপহার দিয়েছিলেন মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ এবং ক্যাসিনো সাম্রাজ্যের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে র‌্যাবের হাতে আটক লোকমান হোসেন ভূঁইয়া। লোকমান এখন রিমান্ডে। সেখানে জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি।

লোকমান স্বীকার করেছে যে তারেক রহমানের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ হতো। তিনি বিভিন্ন সময়ে লন্ডনে গিয়ে তারেক জিয়ার সঙ্গে দেখাও করতেন। এবার বিশ্বকাপ ক্রিকেটের সময় তিনি লন্ডনে গিয়েছিলেন এবং সেখানে তারেক রহমানের সঙ্গে দুইবার নৈশভোজেও মিলিত হয়েছিলেন বলেও আইন প্রয়োগকারী সংস্থার কাছে স্বীকার করেছেন লোকমান।

তারেক রহমানকে ২০১৭ সালে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন বলে তিনি স্বীকার করেছেন। বাংলাদেশে এই গাড়ির মূল্য দাঁড়ায় ১২ কোটি টাকা। লোকমান হোসেন ভূঁইয়া এটাও স্বীকার করেছেন যে তারেকের নির্দেশে তিনি বিভিন্ন ব্যক্তিকে বিভিন্ন সময়ে অনুদান দিতেন। অষ্ট্রেলিয়ায় তিনি ৪১ কোটি টাকা পাঠিয়েছেন, এই স্বীকারোক্তির পাশাপাশি তিনি এটাও বলেছেন যে তারেকের অনুরোধে সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহাকে তিনি বিভিন্ন পর্যায়ে ৫ কোটি টাকা দিয়েছিলেন। এই টাকার কিছু অংশ তিনি দিয়েছিলেন অষ্ট্রেলিয়ায়, কিছু অংশ মার্কিন যুক্তরাষ্ট্রে। উল্লেখ্য যে, বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার মেয়ে অষ্ট্রেলিয়ায় বসবাস করেন, যুক্তরাষ্ট্রে সিনহাকে সরাসরি টাকা পাঠানো ছাড়াও অষ্ট্রেলিয়াতেও সিনহার মেয়ের কাছেও লোকমান টাকা পাঠিয়েছিলেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ten − seven =