Templates by BIGtheme NET
৮ ডিসেম্বর, ২০১৯ ইং, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১০ রবিউস-সানি, ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে ভুয়া প্রকল্প দেখিয়ে টাকা আত্মসাত
প্রকল্প কর্মকর্তা, চেয়ারম্যানসহ ছয়জন আটক

প্রকাশের সময়: নভেম্বর ১৩, ২০১৯, ৯:৫৬ অপরাহ্ণ

পাঁচটি ভুয়া প্রকল্প তৈরি করে ছয় মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে এক জনপ্রতিনিধি ও পাঁচ সরকারি কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে দুদকের সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে একটি দল তাদের আটক করে।

আটক ছয়জন হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার ২১ নম্বর ঢোলারহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন (নির্মল), ঠাকুরগাঁও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) গোলাম কিবরিয়া, ঠাকুরগাঁও সদর খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ রায়, ঠাকুরগাঁওয়ের গড়েয়াহাট খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈদুল ইসলাম, ঠাকুরগাঁও সদর খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন আহম্মদ ও ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম গোলাম মোস্তফা।

দুদকের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান বলেন, আটক ছয়জন পরস্পর যোগসাজশে জালিয়াতির মাধ্যমে কাগজপত্র তৈরি করে অসৎ উদ্দেশ্যে ঠাকুরগাঁওয়ের মাহালিয়াহাট বাজার জামে মসজিদ, মাধবপুর উন্নয়ন যুব সংঘ, মাধবপুর ফোরকানিয়া মাদরাসা, মাধবপুর রামকৃষ্ণ মন্দির ও ব্যারিস্টার জামে মসজিদের নামে পাঁচটি প্রকল্পের ছয় মেট্রিক টন চাল আত্মসাৎ করেন। যার আনুমানিক মূল্য ২ লাখ ৩৪ হাজার ৬০৮ টাকা। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × five =