Templates by BIGtheme NET
১৫ আগস্ট, ২০২০ ইং, ৩১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩ জিলহজ্জ, ১৪৪১ হিজরী

দর্শকদের ধোনি ধোনি বলে চিৎকার করা ঠিক নয়: কোহলি

প্রকাশের সময়: ডিসেম্বর ৬, ২০১৯, ৮:২১ অপরাহ্ণ

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, রিশভ প্যান্ট যদি (কিপিংয়ে) একটা সুযোগ মিস করেন তখন দর্শকদের ধোনি ধোনি বলে চিৎকার করা মোটেও ঠিক কাজ নয়। এটা একজন ক্রিকেটারের প্রতি সম্মান প্রদর্শন করা নয়। অধিনায়ক বিরাট কোহলির মতো রিশভ প্যান্টের হয়ে কথা বলেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীও।

ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেছেন, আমার মতে চাপ সামলানোর উপায় জানাটা জরুরি। গত বছর রিশভ প্যান্ট দিল্লির অন্যতম সেরা প্লেয়ার ছিল। হাজার হাজার দর্শকের সামনে খেলার অভিজ্ঞতা রয়েছে তার। আমি যদি বিরাটের জায়গায় থাকতাম, তাহলে রিশভকে পরামর্শ দিয়ে বলতাম, এগুলো শুনে সাফল্যের রাস্তা নিজেই খুঁজে বের করো।

সৌরভ আরও বলেন, সবার মনে রাখা দরকার, মহেন্দ্র সিংহ ধোনির মতো ক্রিকেটার একবারই আসে। মহেন্দ্র সিংকে ‘ধোনি’ হয়ে উঠতে ১৫ বছর সময় লেগেছিল। আজ ধোনি যে জায়গায় পৌঁছেছে, সেখানে পৌঁছাতে রিশভের ১৫ বছর লাগবে।

সৌরভ আরও বলছেন, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড সফরে গিয়ে সেঞ্চুরি করে বিশ্বক্রিকেটে আলোড়ন তৈরি করেছিল রিশভ। খুব বেশি ভারতীয় উইকেটকিপার ওর মতো দাপুটে খেলতে পারেনি। তবে উইকেট কিপিংটা খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ সিরিজে প্রত্যাশিত কিপিং করতে পারেনি। যে কারণে রিশভ এখন চাপে রয়েছে, ওকেই এই চাপ কাটিয়ে ওঠার উপায় বের করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 3 =