Templates by BIGtheme NET
১৫ আগস্ট, ২০২০ ইং, ৩১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩ জিলহজ্জ, ১৪৪১ হিজরী

লন্ডনের বাঙালি পাড়ায় বিয়ের গুঞ্জন
পাকিস্তানি নাগরিকের সঙ্গে তারেক কন্যা জাইমার প্রেম!

প্রকাশের সময়: ডিসেম্বর ৯, ২০১৯, ৭:৩৩ অপরাহ্ণ

দীর্ঘদিন থেকেই লন্ডনে স্বপরিবারে অবস্থান করছেন বিএনপির পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। লন্ডনেই তার একমাত্র মেয়ে জাইমা রহমান পড়াশুনা করছেন। সেখানে পাকিস্তানি বংশদ্ভূত এক নাগরিকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জাইমা। সম্প্রতি তারা বিয়ে করেছেন বলেও গুঞ্জন উঠেছে।

জানা যায়, সাকিব মাহমুদ নামে পাকিস্তানি নাগরিকের সাথে অনেক দিনের প্রেম জাইমা রহমানের। ইতোপূর্বে এ বিষয়টি নিয়ে একাধিক গণমাধ্যম সংবাদও প্রকাশিত হয়েছে। যদিও সাকিবের সাথে জাইমার কিভাবে পরিচয় হয়েছে এটি নিশ্চিত হওয়া যায়নি। তবে একটি সূত্র বলছে, সাকিবের পরিবারের সাথে তারেক রহমানের পূর্ব সম্পর্কের জেরেই পারিবারিকভাবে পরিচয় হয় জাইমার।

সূত্র বলছে, ২১ বছর বয়সী সাকিবের জন্ম বার্মিংহাম। পাকিস্তানের বংশদ্ভূত ব্রিটিশ এই নাগরিক ল্যান্সশায়ারের হয়ে খেলেন। বোলার হিসেবে তিনি ডাক পেয়েছেন ইংল্যান্ড দলেও। ইংল্যান্ড দলের হয়ে ভারত সফরে নাম ঘোষণা করা হলেও তাকে আসতে অনুমতি দেয়নি ভারত। সে সময় তার সঙ্গে জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে বলে ভারতীয় গোয়েন্দা সংস্থার কাছে তথ্য রয়েছে বলে আন্তর্জাতিক গণমাধ্যমে খবর প্রকাশ হয়।

জানা যায়, জাইমার সঙ্গে তারেক কন্যা জাইমার প্রেমের সম্পর্ক দীর্ঘ ৫ বছরের। তাদেরকে লন্ডনের বিভিন্ন দর্শনীয় স্থানে এক সাথে দেখাও গেছে। বিষয়টি অবগত রয়েছেন তারেক রহমান নিজেও। তবে তিনি এতে রাজি কিনা তা জানা যায়নি। এছাড়া সম্প্রতি জাইমা-সাকিব বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলেও গঞ্জন উঠেছে লন্ডনের বাঙালি পাড়ায়।

এসম্পর্কে তারেক রহমানের লন্ডন প্রতিবেশি রফিকুল ইসলাম বলেন, সাকিবের সাথে জাইমার সম্পর্কের বিষয়টি এখানে অবস্থান করা প্রায় সকলেই জানেন। সম্প্রতি তারা বিয়ে করেছেন বলেও শুনেছি।

এদিকে, জাইমার এমন কাণ্ডে বিব্রত লন্ডন বিএনপির নেতারা। এসম্পর্কে লন্ডন বিএনপির একজন নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, অনেকদিন থেকেই বিষয়টি শুনছি। এত দেশ থাকতে পাকিস্তানি ছেলেকেই জাইমা পছন্দ করেছে। এতে আমরা বিব্রত। এই ঘটনায় বিএনপি আবারও বিতর্কের মুখে পড়বে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 + 14 =