Templates by BIGtheme NET
২৮ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৬ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৩ রজব, ১৪৪১ হিজরী

কিছু পাওয়ার আশা নিয়ে খেলতে যাইনি: আকবর

প্রকাশের সময়: ফেব্রুয়ারি ১২, ২০২০, ১০:৫৬ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে কোনো কিছু পাওয়ার আশা নিয়ে আমরা বিশ্বকাপ খেলতে যাইনি বলে মন্তব্য করেছেন অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বজয়ী বাংলাদেশ যুব দলের অধিনায়ক আকবর আলী।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মিরপুরে সংবাদ সম্মেলেন এমন মন্তব্য করেন আকবর।

পরে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যুবাদের নিয়ে পরিকল্পনার কথাও জানিয়েছেন। এই দলটাকে নিয়ে দ্রুতই গঠন করা হবে অনূর্ধ্ব-২১ দল। দুই বছর মেয়াদি এক লাখ টাকা করে পাবেন বিশ্বজয়ী যুবারা। এমন ঘোষণা দেন বিসিবি প্রধান।

পুরস্কার প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে বলেন, ক্রিকেট বোর্ড থেকে যেটা পারো এ জন্য তাদের ধন্যবাদ দিয়ে রাখছি। কিন্তু সেরকম কিছু প্রত্যাশা নিয়ে আমরা খেলতে যাইনি, যে আমরা বোর্ড থেকে কিছু পাব। আমরা যখন বিশ্বকাপ খেলতে যাই তখন বলেছিলাম যে আমাদের প্রথম লক্ষ্য হবে ফাইনালে খেলা। সেই লক্ষ্য নিয়েই আমরা গিয়েছি। সেই লক্ষ্যটা পূরণ করতে পেরেছি।

অধিনায়ক আরো বলেন, বোর্ড আমাদের নিয়ে যে পরিকল্পনাগুলো সাজাবে, সেখানে আমরা নিজেদের সর্বোচ্চ দেব। যে ঘাটতিগুলো রয়েছে সেগুলো পূরণ করার চেষ্টা করব। কারণ আপনারা জানেন আন্তর্জাতিক ক্রিকেট সহজ না। সেখানে অবশ্যই বয়সভিত্তিক পর্যায়ের সঙ্গে পার্থক্য রয়েছে। পরবর্তী মাসগুলোতে যতটা সম্ভব দ্রুত আমরা সেই পর্যায়ের কাছাকাছি যাওয়ার চেষ্টা করব। এটাই লক্ষ্য থাকবে।’

শিরোপা নিয়ে আকবর বলেন, সবকিছুর একটা শুরু দরকার। আমি বলব এটা বাংলাদেশের ক্রিকেটকে সামনে নেওয়ার জন্য বড় একটা ধাপ হিসেবে কাজ করতে পারে। আমি আশা করব এটা আমাদের ক্রিকেটকে এগিয়ে নিতে সাহায্য করবে। সবার জন্য মোটিভেশন হিসেবে কাজ করবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 1 =