Templates by BIGtheme NET
১ এপ্রিল, ২০২০ ইং, ১৮ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৭ শাবান, ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রী যা বললেন আর রিজভী যা শুনলেন

প্রকাশের সময়: ফেব্রুয়ারি ১৮, ২০২০, ৩:৪০ অপরাহ্ণ

সম্প্রতি গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় বক্তব্য রাখেন প্রধামন্ত্রী শেখ হাসিনা। বক্তব্যে তিনি বলেন, `কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আওয়ামী লীগ। ’ এর পরেই তিনি বলেছেন, আমাদের উন্নয়ন টা আমরা সারাদেশব্যাপী করেছি। কোন এলাকার লোক ভোট দিল কোন এলাকার লোক ভোট দিল না, সেটা অতীতে বিএনপি সরকার করত, আমরা সেই পথে হাঁটিনি। কেউ ভোট দিক না দিক উন্নয়নের ছোঁয়া প্রতিটি মানুষের কাছে পৌঁছায় সেটাই আমাদের লক্ষ্য।

তবে এই বক্তব্য টি এভাবেই থাকেনি। বক্তব্যে প্রথম অংশটি বিকৃতি করে ভিন্ন ব্যখ্যা দিয়ে বিএনপি পরিচালিত বিভিন্ন মিডিয়া ও ফেসবুকে প্রচারিত হচ্ছে। আর তাদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন বিএনপি সেতা রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, ক্ষমতায় থাকতে হলে যে ভোটের দরকার নেই তা প্রধানমন্ত্রী নিজেই স্বীকার করে নিয়েছেন।

শুধু রুহুল কবির রিজভী নয়। প্রধানমন্ত্রীর বক্তব্যের এই খন্ডিত অংশকে এখন ট্রল করে বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রচার করা হচ্ছে। এছাড়া বিএনপি-জামায়াতের দ্বারা পরিচালিত বিভিন্ন মিডিয়াতেও এটি ব্যপকভাবে প্রচার করা হচ্ছে। অনেক সাধারণ মানুষ না বুঝেই এটিকে সত্য মনে করছে। ফলে এ নিয়ে বেশ বিতর্কেরও সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − seven =