Templates by BIGtheme NET
২৯ মার্চ, ২০২০ ইং, ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ শাবান, ১৪৪১ হিজরী

মুক্তিযোদ্ধার নাতনিকে ধর্ষণ, আদালতে মামলা

প্রকাশের সময়: ফেব্রুয়ারি ১৮, ২০২০, ৭:২৫ অপরাহ্ণ

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে এক মুক্তিযোদ্ধার ১৩ বছরের স্কুল পড়ুয়া নাতনিকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ধর্ষণের ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। আজ মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।

পুলিশ, ভুক্তভোগী পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার ডাসার থানার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রাম গ্রামের এক অসহায় মুক্তিযোদ্ধার স্কুল পড়ুয়া নাতনি গত শুক্রবার রাতে পাসের ঘরে টিভি দেখতে যায়। পরে টিভি দেখে ঘরে ফেরার পথে ওৎ পেতে থাকা একই গ্রামের হারুন শরিফের বখাটে পুত্র কালাম ওরফে কালু (২২) ওই স্কুল ছাত্রীর মুখ চেপে ধরে পাসের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানাতে নিষেধ করে ওই বখাটে কালু। কিন্তু ওই স্কুল ছাত্রীর বাবা, মা এ ধর্ষণের বিষয়টি জানতে পেরে মাদারীপুর নারী ও শিশু নির্যাতন আদালতে ধর্ষিতার পিতা বাদী হয়ে বখাটে ধর্ষক কালাম ওরফে কালুকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষিতার মা কান্নাজরিত কণ্ঠে অভিযোগ করে বলেন, আমি ও আমার স্বামী সিলেট চাকরি করি। এ সুযোগে কালাম ওরফে কালু আমার মেয়েকে রাতে একা পেয়ে ধর্ষণ করে। তাই আমার স্বামী তার বিরুদ্ধে মামলা করেছে।

ধর্ষিতার দাদা মুক্তিযোদ্ধা বলেন, আমার নাতনি ষষ্ঠ শ্রেণিতে পরে। সে এখনও কিছু বোঝে না। কিন্তু কালু আমার নাতনিকে ধর্ষণ করে। আমি তার সঠিক বিচার চাই।

অভিযুক্ত ধর্ষক কালাম ওরফে কালুর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে ডাসার থানার ওসি আবদুল ওহাব বলেন, এ ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে এবং ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × three =