Templates by BIGtheme NET
২৯ মার্চ, ২০২০ ইং, ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ শাবান, ১৪৪১ হিজরী

খিলক্ষেতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময়: ফেব্রুয়ারি ১৮, ২০২০, ৯:২৫ অপরাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: রাজধানীর খিলক্ষেতে নাসিমা আক্তার (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার রাতের কোনো এক সময় তার মৃত্যু হয়।

নিহত নাসিমা আক্তার ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পাথরাইল দীঘিরপাড় গ্রামে মহসীন মাতব্বরের স্ত্রী। তিনি কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রামের সালাম শেখের মেয়ে।

স্বামীর পরিবারের সদস্যরা জানায়, নাসিমা তার স্বামী মহসীন মাতব্বরকে নিয়ে ঢাকার খিলক্ষেত এলাকায় বসবাস করতেন। সোমবার রাতে প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তারা ঘুমাতে যায়।

গভীর রাতে শব্দ পেয়ে স্বামী মহসীন মাতব্বরের ঘুম ভেঙ্গে গেলে অসুস্থ অবস্থায় নাসিমাকে দেখতে পান। পরে তাকে আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বামীর পরিবারের সদস্যরা তার লাশ ঢাকা থেকে শ্বশুরবাড়িতে নিয়ে আসেন।

এ দিকে স্থানীয়রা জানান, নিহত নাসিমার পিতা-মাতা ভারতে থাকায় লাশটি দ্রুত দাফন করতে গেলে এলাকাবাসীর সন্দেহ হয়। এ ঘটনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহসীনের পরিবারের কাছে নাসিমার মৃত্যুর কারণ জানতে চায়।

তারা পুলিশকে জানায়, স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে দাবি করেন। তবে প্রয়োজনীয় কাগজপত্রাদি দেখাতে না পারায় পুলিশ লাশটি উদ্ধার করে মঙ্গলবার ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ভাঙ্গা থানার ওসি মো. শফিকুর রহমান জানান, কি কারণে নাসিমার মৃত্যু হয়েছে তার উপযুক্ত কাগজপত্র তারা দেখাতে পারেননি। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে লাশটির ময়নাতদন্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

6 − five =