Templates by BIGtheme NET
২৯ মার্চ, ২০২০ ইং, ১৫ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ শাবান, ১৪৪১ হিজরী

করোনায় আক্রান্ত প্রিন্স চার্লস বহু মানুষের সঙ্গে সাক্ষাত করেছিলেন

প্রকাশের সময়: মার্চ ২৬, ২০২০, ১০:০০ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

ব্রিটিশ সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন। রাজপরিবার এক বিবৃতিতে তার করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে। গত কয়েক সপ্তাহ ধরেই বেশ কিছু রাজকীয় অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন প্রিন্স অব ওয়েলস। এসব অনুষ্ঠান থেকে কোনভাবে তার শরীরে করোনার সংক্রমণ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রাজকীয় দায়িত্বের অংশ হিসেবেই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে হয় প্রিন্স চার্লসকে। বুধবার রাজপরিবার এক বিবৃতিতে জানিয়েছে, প্রিন্স চার্লস স্ত্রী ডাচেস অব কর্নওয়ালকে নিয়ে স্কটল্যান্ডে আইসোলেশনে আছেন। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানানো হয়েছে।

গত কয়েক সপ্তাহ ধরে শত শত মানুষের সঙ্গে সাক্ষাত করেছেন প্রিন্স চার্লস। গত ৩ মার্চ ক্লেরেন্স হাউসে তিনি প্রধানমন্ত্রী বরিস জনসনের সঙ্গে একটি বৈঠকও করেছেন। ওই একই দিনে তিনি রয়েল কলেজ অব মিউজিকের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন।

পরদিন প্রিন্স চার্লস এবং তার স্ত্রী লন্ডন ট্রান্সপোর্ট মিউজিয়ামে যান। ট্রান্সপোর্ট ফর লন্ডনের ২০ বছর প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে অংশ নেন তারা।

ওই একই দিনে বেশ কিছু জনসমাগমে অংশ নিয়েছেন প্রিন্স চার্লস। পুরো সপ্তাহ ধরেই বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। গত ৫ মার্চ বাকিংহাম প্যালেসে আরও একটি অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন তিনি।

তবে প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত হলেও তার স্ত্রী ডাচেস অব কর্নওয়াল করোনায় আক্রান্ত হননি বলে নিশ্চিত করেছে রাজপরিবার। এছাড়া প্রিন্স চার্লসের শরীরেও করোনাভাইরাসের হালকা লক্ষণ দেখা দিয়েছে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − thirteen =