Templates by BIGtheme NET
২৮ মে, ২০২০ ইং, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৪ শাওয়াল, ১৪৪১ হিজরী

দুস্থ খেলোয়াড়দের পাশে ক্রীড়া মন্ত্রণালয় ও বিসিবি

প্রকাশের সময়: মে ২০, ২০২০, ১০:০৭ অপরাহ্ণ

করোনা সংক্রমণের শুরু থেকেই অসহায় ক্রিকেটারদের সাহায্য করে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। এবার ক্রিকেটারদের বাইরে এসে অন্য খেলার অসহায় ক্রীড়াবিদদের আর্থিক সহায়তা দিলো দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থাটি।

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের সাহায্যার্থে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিতে চেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে বলেছিলেন-ত্রাণ তহবিলে না দিয়ে ওই টাকাটা অসহায় ক্রীড়াবিদদের সহায়তার জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে দিতে।

প্রধানমন্ত্রীর সে আহ্বানে সাড়া দিয়ে দেশের ধনাঢ্য এই ক্রীড়া সংস্থা ৫০ লাখ ১০ হাজার টাকা প্রদান করেছে ২৩ টি ডিসিপ্লিনের ৫০১ জন অসহায় ক্রীড়াবিদকে।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল চেকগুলো ক্রীড়াবিদদের নিজ নিজ ফেডারেশনের প্রতিনিধিদের হাতে তুলে দিয়েছেন।

চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ।

অনুষ্ঠানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমরা আগেও বলেছি, অসহায় ক্রীড়াবিদদের পাশে থাকবো। আমরা ক্রিকেটারদের সহায়তা করেছি। এবার অন্য খেলার জন্যও আমাদের পক্ষ থেকে এ সহযোগিতা থাকলো। আগামীতেও আমরা দুস্থ ক্রীড়াবিদদের পাশে থাকবো।

অসহায় ক্রীড়াবিদদের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, ‘আমাদের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও নির্দেশনা দিয়েছিলেন খেলোয়াড়দের পাশে দাঁড়াতে। প্রধানমন্ত্রী ও আমাদের আহ্বানে সাড়া দিয়ে করোনায় ক্ষতিগ্রস্থ খেলোয়াড়দের সহযোগিতায় এগিয়ে আসায় আমি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমি সকল ফেডারেশন ও খেলোয়াড়দের আশ্বস্ত করতে চাই, আমাদের মানবিক এ কার্যক্রম অব্যাহত থাকবে’।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া সচিব মো: আকতার হোসেন এর সভাপতিত্বে মন্ত্রণালয়ের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 2 =