Templates by BIGtheme NET
২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ সফর, ১৪৪২ হিজরী

শুরুর আগেই আইপিএলে আঘাত হানল করোনা

প্রকাশের সময়: আগস্ট ১৩, ২০২০, ৯:৩৬ পূর্বাহ্ণ

আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । বুধবার (১২ আগস্ট) ফ্র্যাঞ্চাইজিটি এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে।

ফ্র্যাঞ্চাইজি ওই বিবৃতিতে বলেছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসর সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে জানানো হচ্ছে যে, তাদের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিকের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

আইপিএল খেলতে আগামী সপ্তাহে মুম্বাইয়ে দলের সকল খেলোয়াড়, কোচ, সাপোর্ট স্টাফ ও কর্মকর্তারা মিলিত হবেন। তার আগে দলের সকলের কোভিড পরীক্ষা করায় রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ। তাতেই দিশান্তের কোভিড পজিটিভ হওয়ার প্রমাণ পাওয়া যায়। বিসিসিআই নির্দেশিত দুটি পরীক্ষা ছাড়াও নিরাপত্তার স্বার্থে নিজ উদ্যোগে তৃতীয় একটি কোভিড টেস্ট করায় রয়্যাল্স কর্তৃপক্ষ।

ইতিমধ্যে টুইটারে নিজের অসুস্থতার কথা জানিয়ে গত ১০ দিনে যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের সবাইকে কোভিড পরীক্ষা করতে আবেদন জানিয়েছেন দিশান্ত।

উল্লেখ্য, ঘরোয়া ক্রিকেটে রাজস্থানের উইকেট রক্ষক ব্যাটসম্যান দিশান্ত রয়্যালসের হয়ে আইপিএলও খেলেছেন। পরে তিনি দলের ফিল্ডিং কোচ হিসেবে নিয়োজিত হন। বর্তমানে নিজের উদয়পুর শহরের বাড়িতে রয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। তাকে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 − 11 =