Templates by BIGtheme NET
২৬ অক্টোবর, ২০২০ ইং, ১০ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

মাদক কেলেঙ্কারিতে দীপিকা, শ্রদ্ধা ও সারাকে জিজ্ঞাসাবাদ

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২৬, ২০২০, ৮:৩৮ অপরাহ্ণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ইতোমধ্যে জল বহু ঘোলা হয়েছে। তার অপমৃত্যুর ঘটনা তদন্তে মাদক সংশ্লিষ্টতা বেরিয়ে আসে। এরপর বলিউডের অনেক তারকারই মাদক সংশ্লিষ্টতা পাওয়া যায়। যা নিয়ে তদন্ত শুরু করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (এনসিবি)।

সেই তদন্তের ধারাবাহিকতায়ই শনিবার এনসিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানকে।

জিজ্ঞাসাবাদে অংশ নিতে শনিবার সকালে দীপিকা তার ম্যানেজার কারিশ্মা প্রকাশকে নিয়ে এনসিবি গেস্ট হাউসে এনসিবি-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দপ্তরে পৌঁছান। তবে এ সময় দিপীকার স্বামী রণভীর সিং তার সঙ্গে ছিলেন না।

এর আগে শুক্রবার কেন্দ্রীয় এই সংস্থার পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ করা হয় রাকুল প্রীত সিং, দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশ এবং ধর্মা প্রোডাকশনের কার্যনির্বাহী প্রোডিউসার খিতিজ রবিকে।

শ্রদ্ধা-সারারও সকাল ১১টা নাগাদ এনসিবি’র দপ্তরে পৌঁছনোর কথা ছিল। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী দলটির থেকে ঘণ্টা খানেক সময় চেয়ে নেন তারা দু’জনেই। এর পর বেলা ১২টা নাগাদ এনসিবি’র দফতরে পৌঁছান শ্রদ্ধা। সারা আসেন তারও এক ঘণ্টা পর।

এনসিবির সূত্রে জানানো হয়েছে, সেপ্টেম্বরের ৬ থেকে ৯ তারিখের মধ্যে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার হওয়া অভিনেত্রী রিয়া চক্রবর্তী জিজ্ঞাসাবাদের সময় সারা আলি খান, রাকুল প্রীত সিং ও সিমোন খামবাট্টার নাম উল্লেখ করেন। পরবর্তীতে মাদক কেলেঙ্কারিতে নাম জড়ায় দীপিকারও।

গত ১৪ জুন মুম্বাইয়ের নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ৩৪ বছর বয়সী বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর গত ৯ সেপ্টেম্বর সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ten − 4 =