Templates by BIGtheme NET
২১ অক্টোবর, ২০২০ ইং, ৫ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৩ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ পেছাবে না : পানি সম্পদ উপমন্ত্রী

প্রকাশের সময়: অক্টোবর ১৭, ২০২০, ৭:২৮ অপরাহ্ণ

এই দেশ এখন সঠিক নেতৃত্বে রয়েছে। পেছনে ফিরে তাকানোর সময় এখন আর নেই। যতদিন শেখ হাসিনার হাতে দেশ রয়েছে ততদিন বাংলাদেশ পেছাবে না। সেরাদের সেরা, মানবিকতার সেরা, দক্ষতায় সেরা, পরিচালনায় সেরা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভেদরগঞ্জ পৌরসভা প্রশাসনিক ভবনের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম এ কথা বলেন। শনিবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় ভবনটি উদ্বোধন করা হয়।

তিনি বলেন, দীর্ঘ ২১ বছর আমাদের শরীয়তপুর জেলায় কোনো কাজ হয়নি। আমাদের এখানে কাজ আসতো কেটে নিয়ে অন্য জেলায় কাজ নিয়ে যেত। এতদিনে এই দেশ এখন সঠিক নেতৃত্বের হাতে রয়েছে। পেছনে ফিরে তাকানোর সময় এখন আর নেই। এত দিনে আমাদের এলাকায় রেল চলতো। কিন্তু বিএনপি সরকার তা দেয়নি। যখন ঘোষণা হয় মাদারীপুরে রেললাইন হবে। তখন আমি বলেছি মাদারীপুর না শরীয়তপুরও হতে হবে রেললাইন। আমরা রেলে চলে মেঘনা টানেল দিয়ে চলে যাবো কক্সবাজার। আগামী মিটিং এর একমির একটি পোজেক্ট পাস হবে। আশা রাখি এতে আমাদের এলাকার বিভিন্ন রাস্তা ঘাটসহ অনেক উন্নয়ন হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পারভীন হক শিকদার, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর এর সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জ্বালানি ও খনিজ বিষয়ক সম্পাদকের সিনিয়র সচিব মো. আনিছুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, প্রধান প্রকৌশলী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর আব্দুর রসিদ খান।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর এর সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ বলেন, এই সরকার যেই জায়গাগুলোতে হাত দিচ্ছে সেই জায়গাই সোনা হয়ে বের হচ্ছে।

এ ছাড়া আরোও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সভাপতি মো. ছাবেদুর রহমান খোকা, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, জেল পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামানসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − 11 =