Templates by BIGtheme NET
২১ অক্টোবর, ২০২০ ইং, ৫ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ৩ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

বগুড়ায় এস এম কামাল হোসেন
‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার’

প্রকাশের সময়: অক্টোবর ১৭, ২০২০, ৭:৩৫ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার। তিনি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য রাজনীতি করেন। তিনি নিজের জন্য কোনো কিছু করেননি। এ দেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ তৃতীয় বিশ্বের অনুসরণীয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে অনুকরণীয়। আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের পক্ষে লড়াই করে। আর বিএনপি দেশকে পিছিয়ে দিতে রাজনীতি করে।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে একটি কুচক্রী মহল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার সপরিবার হত্যা করে আওয়ামী লীগ কে ধ্বংস করতে চেয়েছিল। সে সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাইরে থাকায় প্রাণে বেঁচে যান। বর্তমান বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বলেন দেশের এক কোটি মানুষকে ১০ টাকা কেজি চাল খাওয়ার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা দেশে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটূক্তি করে তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। প্রতিটি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সচেতন থাকতে হবে যেন কেউ আওয়ামী লীগ ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করতে পারে।

তিনি আজ শনিবার বেলা ১১টায় বগুড়া জেলা শহরের সাতমাথায় মুজিব মঞ্চে পৌর আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরি-উক্ত কথাগুলো বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × one =