Templates by BIGtheme NET
২৫ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ রবিউস সানি, ১৪৪২ হিজরি
AB de Villiers of Royal Challengers Bangalore and Virat Kohli captain of Royal Challengers Bangalore during match 44 of season 13 of the Dream 11 Indian Premier League (IPL) between the Royal Challengers Bangalore and the Chennai Super Kings held at the Dubai International Cricket Stadium, Dubai in the United Arab Emirates on the 25th October 2020. Photo by: Ron Gaunt / Sportzpics for BCCI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ব্যাঙ্গালুরুর মামুলি সংগ্রহ

প্রকাশের সময়: অক্টোবর ২৫, ২০২০, ৭:১২ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ৪৪তম ম্যাচে মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ম্যাচে আগে ব্যাট করে বড় সংগ্রহ পায়নি ব্যাঙ্গালুরু। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। দলের হয়ে ইনিংস উদ্বোধন করতে নামেন অ্যারন ফিঞ্চ ও দেবদূত পাডিক্কাল। ব্যক্তিগত ১৫ রানে ফিঞ্চ আউট হলে ভাঙে ৪ ওভার স্থায়ী উদ্বোধনী জুটি। এরপরই ২২ রান করে সাজঘরে ফেরেন দেবদূত।

দ্রুত দুই উইকেট হারানোর পর দলের হাল ধরেন কোহলি ও এবি ডি ভিলিয়ার্স। দুজনে মিলে গড়েন ৮২ রানের জুটি। ৩৯ করে ভিলিয়ার্স ফেরার পর আসা যাওয়ার মিছিলে শামিল হন ব্যাঙ্গালুরু ব্যাটসম্যানরা। বাকিদের ভেতর কোহলি ছাড়া আর কেউই দুই অংকের ঘর স্পর্শ করতে পারেননি।

ঠিক ৫০ করেই স্যাম কুরানের বলে আউট হন কোহলি। এই ইংলিশ অলরাউন্ডার শিকার করেন তিন উইকেট। এছাড়া দিপক চাহার দুটি ও মিচেল স্যান্টনার একটি উইকেট শিকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

8 − three =