Templates by BIGtheme NET
২৫ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ , ৯ রবিউস সানি, ১৪৪২ হিজরি

স্টোকসের সেঞ্চুরিতে মুম্বাইকে সহজে হারালো রাজস্থান

প্রকাশের সময়: অক্টোবর ২৬, ২০২০, ১০:৪১ পূর্বাহ্ণ

বড় টার্গেট দিয়েও জয় পেল না মুম্বাই ইন্ডিয়ান্স। বেন স্টোকসের ঝড়ো সেঞ্চুরিতে মুম্বাইকে ৮ উইকেটের ব্যবধানে হারালো রাজস্থান রয়্যালস। তবে ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো মুম্বাই। অপরদিকে পঞ্চম জয়ের দেখা পেয়েছে রাজস্থান রয়্যালস।

আবুধাবিতে প্রথমে ব্যাট করে মুম্বাই নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৯৫ রান তোলে। হার্দিক পান্ডিয়া ২১ বলে ৬০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। ২টি চার ও ৭টি ছক্কা হাঁকান তিনি।

মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতে আবুধাবি স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন কাইরন পোলার্ড। ম্যাচে ব্যাটসম্যানদের দৃঢ়তায় ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই। ১৯৬ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে জ্বলে উঠলেন বেন স্টোকস। ৬০ বলে তিনি খেললেন ১০৭ রানের অপরাজিত ইনিংস। টর্নেডো গতির এই ইনিংসে ১৪টি বাউন্ডারি ও তিন ছক্কার মার ছিল তার ব্যাটে।

বেন স্টোকসের সঙ্গে সমানতালে জ্বলে উঠলেন সাঞ্জু স্যামসন। ৩১ বল খেলেন তিনি। রান করেছেন অপরাজিত ৫৪। ৪টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন স্যামসন। ১১ বলে ১৩ রান করে আউট হন রবিন উথাপ্পা। তিন নম্বরে নামা অধিনায়ক স্মিথ ৮ বলে ১১ রান করে বিদায় নেন। দুই উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ১০ বল হাতে রেখে বিজয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান। মুম্বাইর হয়ে দুটি উইকেটই নেন প্যাটিনসন।

এর আটে টস জিতে ব্যাট করতে নেমে শেষ মুহূর্তে হার্দিক পান্ডিয়ার ঝড়ে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়া ২১ বলে করেন অপরাজিত ৬০ রান। এ ছাড়াও রান পেয়েছেন ইশান কিষাণ (৩৭), সূর্যকুমার যাদব (৪০) ও সৌরভ তিওয়ারি (৩৪)। রাজস্থানের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন আর্চার ও গোপাল।
ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন সেঞ্চুরিয়ান বেন স্টোকস।

এ জয়ের ফলে প্লে-অফে খেলার জন্য নিজেদের সম্ভাবনা টিকিয়ে রাখলো রাজস্থান। ১২ ম্যাচে তাদের পয়েন্ট হলো ১০। তারা উঠে এলো পয়েন্ট তালিকার ৬ষ্ঠ স্থানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine + seven =