Templates by BIGtheme NET
৫ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ রজব, ১৪৪২ হিজরি

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির বড় জয়

প্রকাশের সময়: জানুয়ারি ২৩, ২০২১, ৯:৫৪ পূর্বাহ্ণ

লিগ ওয়ানের ম্যাচে শুক্রবার মন্টপেলিয়ারের বিপক্ষে ৪-০ গোলে জয় পেয়েছে পিএসজি। চার গোলের মধ্যে কিলিয়ান এমবাপ্পে করেন ২টি গোল। এছাড়া নেইমার ১টি ও মাওরো ইকার্দি ১টি করে গোল করেন। এই জয়ের পর ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে পিএসজি। ২৮ পয়েন্ট নিয়ে ১১তম অবস্থানে আছে মন্টপেলিয়ার।

পার্ক দেস প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন ১৯তম মিনিটে ১০ জনের পরিণত হয় মন্টপেলিয়ার। ১৯তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দলটির গোলরক্ষক জোনাস ওমলিন। এমবাপ্পেকে বক্সের বাইরে ফাউল করায় ওমলিনকে লাল কার্ড দেখান রেফারি।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল স্বাগতিক পিএসজি। ৩৪তম মিনিটে অ্যাঙ্গেল ডি মারিয়ার কাছ থেকে পাওয়া বল থেকে গোল করে দলকে এগিয়ে দেন এমবাপ্পে। দ্বিতীয়ার্ধে ভয়ানক হয়ে ওঠেন এমবাপ্পে-নেইমাররা। মাত্র তিন মিনিটে তারা করেন তিনটি গোল।

৬০তম মিনিটে গোলের দেখা পান নেইমার। এমবাপ্পের কাছ থেকে বল পেয়ে বাঁকানো শটে বল জালে পৌঁছে দেন তিনি। এর পরের মিনিটেই ব্যবধান ৩-০ করেন মাওরো ইকার্দি। ৬৩তম মিনিটে নিজের দ্বিতীয় ও ম্যাচের শেষ গোলটি করেন এমবাপ্পে।

করোনা পজিটিভ হওয়ার কারণে এক সপ্তাহ আইসোলেশনে ছিলেন পিএসজি কোচ মাউরিসিও পোচেত্তিনো। করোনা থেকে সেরে উঠে মাঠে ফেরার পরই তাকে জয় নিয়ে অভ্যর্থনা জানাল শিষ্যরা।

দলের জয়ের পর মাউরিসিও পোচেত্তিনো বলেন, ‘আমার খুব ভালো লাগছে। মাঠে ফিরতে পেরে আমি খুবই খুশি। দারুণ একটি ম্যাচ হয়েছে। আজ (শুক্রবার) আমরা এই কম্বিনেশন (এমবাপ্পে, নেইমার, ডি মারিয়া, ইকার্দি) তৈরি করেছি। যদি এই কম্বিনেশন ধরে রাখতে পারি তাহলে আশা করি, ভবিষ্যতে আরো ভালো কিছু হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

15 − 11 =