Templates by BIGtheme NET
৫ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ রজব, ১৪৪২ হিজরি

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড-২ উদ্বোধন

প্রকাশের সময়: জানুয়ারি ২৩, ২০২১, ৮:০৪ অপরাহ্ণ

ক্রিকেট উন্মাদনাকে ছড়িয়ে দিতে দেশে আরো একটি দৃষ্টিনন্দন আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন করা হয়েছে চায়ের শহর সিলেটে। সিলেটের লাক্কাতুরায় বর্তমান আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দক্ষিণ পূর্ব পাশে নতুন এই স্টেডিয়াম নির্মিত হয়েছে।

শনিবার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে বিকেলে সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে পররাষ্টমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল সিলেটের নতুন এ স্টেডিয়ামটির উদ্বোধন করেন।

৩ একর জমিতে নির্মিত এ স্টেডিয়ামের নামকরণ করা হয়েছে ‘সিলেট আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ডস-২’। এ সময়ে সিলেট জেলা স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন কার্যক্রম প্রকল্পের আওতায় নির্মিত নতুন একটি ভবনেরও উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ঢাকার পরেই পর্যটন নগরী নয়নাভিরাম সিলেটকে আধুনিক ক্রীড়াঙ্গনের হাব হিসেবে গড়ে তোলা হবে। এরই ধারাবাহিকতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক আজ প্রায় ২৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ডস-২’ এর উদ্বোধন করা হচ্ছে।

এছাড়া সিলেট জেলা স্টেডিয়ামকে ঢেলে সাজানোর লক্ষ্যে প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে সিলেট জেলা স্টেডিয়ামের উন্নয়ন ও আধুনিকায়ন কার্যক্রম চলমান রয়েছে।

তিনি আরো বলেন, অচিরেই এখানে প্রায় দুই কোটি টাকা ব্যয়ে একটি টেনিস কমপ্লেক্স নির্মাণ করা হবে।

একই সঙ্গে বৃহত্তর সিলেটের ১২টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসব প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে সিলেটের ক্রীড়াঙ্গন এক অনন্য উচ্চতায় পৌঁছে যাবে বলেই আমার বিশ্বাস।

অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম এর সভাপতিত্বে স্হানীয় সংসদ সদস্যবৃন্দ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিবসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × three =