Templates by BIGtheme NET
২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৭ রমজান, ১৪৪২ হিজরি

নীলক্ষেত মোড়ে বাস-সিএনজি সংঘর্ষে চালকের প্রাণহানি

প্রকাশের সময়: এপ্রিল ৭, ২০২১, ১:৪৬ অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

রাজধানীর নীলক্ষেত মোড়ে বাস ও সিএনজিচালিত আটোরিকশার মধ্যে সংঘর্ষে সিএনজিচালক গোলাম মোস্তফা (৪৫) নিহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ৭টায় এ দুর্ঘনাটি ঘটে।

দুর্ঘটনার পর বাসটি জব্দ করে চালককে আটক করেছে ঢামেক ফাঁড়ির পুলিশ।

গুরুতর আহতাবস্থায় সিএনজিচালককে উদ্ধার করে সকাল পৌনে ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সিএনজিচালকের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাসচালককে ঢামেক হাসপাতাল থেকে আটক করা হয়েছে।

আটক বাসচালক মো. জালাল মিয়া জানান, তিনি ঠিকানা বাসের চালক। সাভার থেকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড যাচ্ছিলেন। নীলক্ষেত মোড় ক্রসিং পার হওয়ার সময়ে বাম দিক থেকে সিএনজিটি সজোরে এসে বাসের সামনের চাকার সঙ্গে ধাক্কা দেয়। এতে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে বাসটি সামনে এগিয়ে রেখে তিনি সিএনজিচালককে নিয়ে হাসপাতালে আসেন বলে জানান।

পথচারী সিনিয়র স্টাফ নার্স শিপু জানান, বাস-সিএনজি সংঘর্ষে সিএনজিচালক গুরুতর আহত হলে তাকে মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক সিএনজিচালককে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সিএনজির মধ্যে থাকা এক মাছ ব্যবসায়ী সামান্য আহত হয়েছেন, তবে আহত ব্যক্তি স্থানীয় একটি বেসরকারি হাসপাতলে চিকিৎসা নিয়েছেন, তবে তার নাম জানা যায়নি।

খবর পেয়ে ঢামেকে নিহত সিএনজিচালকের মেয়ে আসমাসহ পরিবারের অন্য সদস্যরা ছুটে আসেন।

আসমা বলেন, ভোরে বাসা থেকে বাবা বের হন, পরে সকালে খবর পাই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

নিহত গোলাম মোস্তফা কুমিল্লা জেলার হোমনা থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পরিবার নিয়ে রাজধানীর রামপুরা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিন মেয়ে ও এক ছেলের জনক তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 + eighteen =