Templates by BIGtheme NET
১৩ মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ , ৩০ রমজান, ১৪৪২ হিজরি

নারায়ণগঞ্জের তাণ্ডবে মিলেছে মামুনুলের সংশ্লিষ্টতা

প্রকাশের সময়: এপ্রিল ২০, ২০২১, ৩:১৪ অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) জানিয়েছে, নারায়ণগঞ্জে তাণ্ডবের ঘটনায় দায়ের করা একটি মামলায় প্রাথমিক তদন্তে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান সিআইডির প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান।

তিনি জানান, মামুনুল বর্তমানে অন্য একটি মামলায় রিমান্ডে আছেন। সেটির রিমান্ড শেষ হলে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করবে সিআইডি।

এরই মধ্যে হেফাজতের বিরুদ্ধে দায়ের করা ২৩টি মামলার তদন্তভার পেয়েছে সিআইডি। ২৩টি মামলার মধ্যে রয়েছে নারায়ণগঞ্জ ২, ব্রাহ্মণবাড়িয়া ১৫, কিশোরগঞ্জ ২, চট্টগ্রাম ২ মুন্সিগঞ্জের ২টি। হত্যা, বিস্ফোরক, নাশকতাসহ নানা অভিযোগে এসব মামলা দায়ের করা হয়।

এসব মামলায় মামুনুল হকের কোনো সংশ্লিষ্টতা পাওয়া গেছে কিনা- জানতে চাইলে ব্যারিস্টার মাহবুবুর রহমান বলেন, আমরা প্রাথমিকভাবে তার সংশ্লিষ্টতা পেয়েছি। তিনি একটি মামলায় রিমান্ডে আছেন। সেটি শেষ হলে আমরা তাকে রিমান্ডে আনবো।

কোন মামলায় তার সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি তা জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিকভাবে নারায়ণগঞ্জে দায়ের করা মামলায় তার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আমরা মামলাগুলো পর্যালোচনা করছি। যদি অন্য কোনো মামলাতেও তার সংশ্লিষ্টতা পাওয়া যায় তাহলে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে। আমাদের একাধিক টিম এসব বিষয়গুলো নিয়ে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × three =