Templates by BIGtheme NET
১২ জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯ জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ১ জিলকদ, ১৪৪২ হিজরি

করোনায় বাবা হারালেন রাজস্থান রয়্যালসের মুস্তাফিজের সতীর্থ

প্রকাশের সময়: মে ১০, ২০২১, ৭:৫৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রাজস্থান রয়্যালসের পেসার চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া। আজ রোববার বিকেলে তার বাবার মৃত্যুর সংবাদটি টুইট করে নিশ্চিত করে তার দল রাজস্থান। বেশ কয়েকদিন আগে করোনা আক্রান্ত হন তিনি। আইপিএল থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বাবার চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন সাকারিয়া। তবে এত টাকা ব্যয় করেও বাবাকে বাঁচাতে পারেননি এই পেসার।

এক টুইট বার্তায় শোক প্রকাশ করে রাজস্থান লিখেছে, ‘আজ সকালে কাঞ্জিভাই সাকারিয়া কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গিয়েছেন। এই খবরে আমরা প্রত্যেকে ব্যথিত। এই কঠিন সময়ে চেতনের সঙ্গে যোগাযোগ করে তাকে সব রকম সাহায্যের জন্য প্রস্তুত আমরা।’

আইপিএল চলকালে করোনায় আক্রান্ত হন সাকারিয়ার বাবা। বায়ো-বাবলের কারণে তখন বাবার কাছে ফিরতে পারেননি তিনি। টুর্নামেন্টে স্থগিত হওয়ার পরপরই বাবার কাছে ছুটে যান গুজরাটে। সেখানে এতোদিন বাবার পাশেই ছিলেন তিনি। বাবার চিকিৎসার জন্য রাজস্থান থেকে পাওয়া অর্থ ব্যয় করতে পারায় দলটির প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছিলেন তিনি।

খুবই দরিদ্র পরিবার জন্ম নিয়েছিলেন চেতন সাকারিয়া। বাবা ছিলেন অটোর ড্রাইভার। ক্রিকেট খেলার সরঞ্জাম কেনার জন্য দোকানে দোকানে কাজ করে অর্থ যোগাতেন। এবারের নিলামে তাকে ১ কোটি ২০ লাখ রুপিতে কিনেছিল রাজস্থান রয়্যালস। দলের হয়ে যেকটা ম্যাচ খেলেছিলেন, দুর্দান্ত বোলিং করেছিলেন তিনি।

উল্লেখ্য, গত মৌসুমে সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলাকালীন সময়ে ভাইকে হারিয়েছিলেন চেতন। কিন্তু সে খবর তখন তাকে জানানো হয়নি। বাড়ি ফেরার পরে ভাইয়ের মৃত্যুর খবর জানতে পারেন তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

sixteen − nine =