Templates by BIGtheme NET
১২ জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯ জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ১ জিলকদ, ১৪৪২ হিজরি

ইমরানের সঙ্গে প্রেম ছিল রেখার! সম্পর্ক গড়িয়েছিল বিয়ে পর্যন্ত

প্রকাশের সময়: মে ১৩, ২০২১, ১১:০৩ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্কঃ

বলিউডের গুণী অভিনেত্রীদের মাঝে অন্যতম একটি নাম রেখা। সিনেমায় নায়িকা চরিত্র থেকে অনেক আগে বিদায় নিয়েছেন তিনি৷ তবে নানা তারকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন আজও বলিউডে অনেক আলোচিত।

নায়িকা থাকাকালীন রেখার সঙ্গে প্রেমের গুঞ্জনে জড়িয়েছে অনেকেরই নাম৷ অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার প্রেমের খবর তো সবার জানা। পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বলিউডের এই গুণী অভিনেত্রীর প্রেম কাহিনীও মুখরোচক গল্প হয়ে আছে।

ভারতের একটি জাতীয় দৈনিক দ্য স্টার, তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ইমরানের সঙ্গে রেখার প্রেম, তাদের দুজনের ক্যারিয়ার যখন তুঙ্গে সে সময় থেকেই। অভিনেত্রী রেখার মায়ের সম্মতি ছিল এই সম্পর্ক নিয়ে। সে সময়ে গ্রীষ্মকালীন অবকাশের পুরো এপ্রিল মাসের সময়টি মুম্বাইতে কাটাতেন ইমরান। সঙ্গে ছিলেন রেখাও। ভারতের বিভিন্ন সমুদ্র সৈকত থেকে শুরু করে নাইট ক্লাব- সবখানেই দেখা মিলতো তাদের। তবে প্রেমের এই সম্পর্কটি যখন বিয়ের দিকে যাচ্ছে, ঠিক সে সময়ই নড়ে বসেন ইমরান।

পত্রিকাটিতে ইমরানের মন্তব্য ছেপে বলা হয়, ইমরানের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনো ধরনের সমস্যা ছিলো না রেখার বাসায়। রেখার মা তাদের সম্পর্কটি বিয়ের দিকে এগিয়ে নেওয়ার জন্য রাজি ছিলেন। সে সময়ে ইমরান বেঁকে বসে বলেন- ‘আমি রেখার সঙ্গে সময় কাটাতে দারুণ পছন্দ করি। কিন্তু একজন সিনেমা অভিনেত্রীকে বিয়ে করার ব্যাপারে আমার কোনো পরিকল্পনা নেই।’

তার সেই কথা শুনে আহত হয়েছিলেন রেখা ও তার মা। সেখানেই ভেঙ্গে যায় তাদের সম্পর্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 + 6 =