Templates by BIGtheme NET
৩ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৩ জিলহজ, ১৪৪২ হিজরি

দিনদিন একা হয়ে যাচ্ছেন নুর!

প্রকাশের সময়: জুন ১১, ২০২১, ৮:৩৯ অপরাহ্ণ

সকল ইস্যুতে নিজেকে জড়ানো, অর্থনৈতিক লেনদেনে অসচ্ছলতা, সাংবাদিকদের সাথে অশোভন আচারণসহ নানা কারণে একা হয়ে পড়ছেন ঢাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। বারবার একাধিক ব্যক্তির সাথে জোট বেঁধেও সঙ্গী টিকিয়ে রাখতে পারছেন না এই ছাত্রনেতা। ইতোমধ্যেই নিজের গঠিত ছাত্র অধিকার পরিষদ ভেঙে দুই ভাগ হয়েছে। এবার সংগঠনটির সিনিয়র নেতারাও নিষ্ক্রিয় হয়ে পড়ছেন বলে জানা গেছে।

সূত্র বলছে, নুরের সবচেয়ে কাছের সহযোগীরা একে একে তাকে ছেড়ে চলে যাচ্ছে। নুরের অশোভন আচারণ, মামলায় জড়িয়ে পড়া, অর্থনৈতিক লেনদেনে অসচ্ছলতা ও কমিটি গঠনে অর্থ লেনদেনের কারণেই এমনটি হচ্ছে বলে জানা গেছে। ইতোমধ্যে ছাত্র অধিকার পরিষদের সবচেয়ে সক্রিয় ও নুরের সবচেয়ে কাছের সহযোগী মশিউর রহমানও নিষ্ক্রিয় হয়ে পড়েছেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্র অধিকার পরিষদের সিনিয়র নেতা ফারুক।

সম্প্রতি ব্যক্তিগত ফেসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসে ফারুক উল্লেখ করেন, মশিউর রহমানরের মতো অনেক নক্ষত্র দিনকে দিন দূরে চলে যাচ্ছে। আর কেনো চলে যাচ্ছে তার কারণ খুঁজে বের করার দায়িত্ব আমাদের সকলের। মশিউররা হারিয়ে গেলে নতুন বাংলাদেশ বিনির্মাণ কখনোই সম্ভব নয়। আমরা মশিউরদের নিয়েই নতুন স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করবো ইনশাআল্লাহ। যদিও কিছুক্ষণ পর স্ট্যাটাসটি ডিলেট করে দিয়েছেন এই ছাত্রনেতা।

এর আগে গত বছরের ১৫ অক্টোবর নুরের প্রতিষ্ঠিত ছাত্র অধিকার পরিষদে ভাঙন ধরেছিলো। সে সময় নুরুল হক নুর, রাশেদ ও ফারুককে অবাঞ্চিত ঘোষণা করে এ পি এম সোহেলের নেতৃত্বে ২২ সদস্যের আহবায়ক কমিটি করে সংগঠনটির একাংশের নেতারা। আর নুর, রাশেদ ও ফারুকের বিরুদ্ধে প্রবাসীদের অর্থ, কোটা সংস্কারের আন্দোলনের সময় সংগ্রহ করা অর্থ ও করোনার ত্রাণের অর্থ নিয়ে নয়ছয় করে বলে অভিযোগ তোলে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × five =