Templates by BIGtheme NET
১৯ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ মহর্‌রম, ১৪৪৩ হিজরি

পুরনো ও নতুন মুখ নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা

প্রকাশের সময়: আগস্ট ১৯, ২০২১, ১২:৫৫ অপরাহ্ণ

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৭ অক্টোবর থেকে। বৃহস্পতিবার নিজেদের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া। ১৫ সদস্যের পূর্ণশক্তির দলের মধ্যে পুরনো ও নতুন মুখ আছে।

অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে ফিরলেন দলের আরও চার তারকা- স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স ও গ্লেন ম্যাক্সওয়েল। আনক্যাপড জোশ ইংললিসকে ব্যাক-আপ উইকেটকিপার হিসেবে নেওয়া হয়েছে। দলে প্রধান উইকেটকিপার ম্যাথিউ ওয়েড।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরে না খেলা গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, মার্কাস স্টোইনিস, ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্স থাকছেন।কদিন আগে হাঁটুর অস্ত্রোপচার হওয়া ফিঞ্চই বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেবেন।দল নিয়ে অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন,”আমাদের দলে বিশ্বের তাবড় ক্রিকেটাররা রয়েছেন।তাদের ভূমিকা ও অভিজ্ঞতার ভিত্তিতেই নেওয়া হয়েছে। আশা করি তারা ফের বিশ্বের সেরা টি-২০ দল হিসেবে সফল হবে।”

এছাড়া ব্যাকআপ খেলোয়াড় হিসেবে দলে ঢুকেছেন বাংলাদেশের বিপক্ষে অভিষেকেই হ্যাটট্রিক করা নাথান এলিস, তার সঙ্গে আছে ড্যান ক্রিস্টিয়ান ও ড্যানিয়েল স্যামস। এই তিন রিজার্ভ খেলোয়াড় দলের সঙ্গে আমিরাতে যাবেন। তবে মূল দলের ১৫ জনের কেউ অসুস্থ হলে বা চোটে পড়লেই কেবল তারা সুযোগ পাবেন।

অস্ট্রেলিয়ার মোট ১৮ জনের দলের মধ্যে ১১ জন আইপিএলের শেষ অংশ খেলতে আরব আমিরাতে উড়াল দেবেন। বাকিরা বিশ্বকাপের আগমুহূর্তে যোগ দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − ten =