Templates by BIGtheme NET
২২ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ মহর্‌রম, ১৪৪৩ হিজরি

খুনি জিয়া হত্যাকাণ্ড শুরু করেছিল; খালেদা ও তারেক একই পথে হেঁটেছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশের সময়: আগস্ট ২২, ২০২১, ৪:৫৮ অপরাহ্ণ

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, জিয়া পরিবার, খুনি পরিবার। খুনি জিয়াউর রহমান যে হত্যাকাণ্ড শুরু করেছিল; খালেদা জিয়া ও তারেক জিয়া একই পথে হেঁটেছে।

প্রতিমন্ত্রী রবিবার (২২ আগস্ট) টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে এসব কথা বলেন। তিনি বলেন, খুনিরা যাতে মাথা উচু করে দাঁড়াতে না পারে সে ব‍্যাপারে সতর্ক থাকতে হবে। খুনিদের বাংলার জনপদ ব‍্যবহার করতে দেওয়া হবেনা। বঙ্গবন্ধুর খুনিদের বিচার করা হয়েছে। ২১শে আগস্ট গ্রেনেড হামলার খুনিদের খুঁজে বের করে বিচার করা হবে।

প্রতিমন্ত্রী মনে করেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত‍্যার পর বঙ্গবন্ধুকে নিষিদ্ধ করতে চেয়েছিল; বঙ্গবন্ধু হত‍্যার বিচার করা যাবেনা মর্মে আইন পাশ করেছিল। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত‍্যার বিচারের পথ প্রশস্থ করেছে। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার মাধ‍্যমে সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব এবং সে লক্ষ‍্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

এসময় অন্যান্যের মধ‍্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান মো. আলমগীর, বিআইডব্লিউটিসির চেয়ারম‍্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, নৌপরিবহন অধিদফতরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন, বিআইডব্লিউটিএর চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান ও টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 9 =