Templates by BIGtheme NET
১৪ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৯ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ৭ রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

পালিয়ে থেকে রিমোট কন্ট্রোলে দল চালাচ্ছেন তারেক: কৃষিমন্ত্রী

প্রকাশের সময়: অক্টোবর ১৩, ২০২১, ৮:০৭ অপরাহ্ণ

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন,  দেশের উন্নয়ন না করায় আপনারা সব সময়ই জনবিচ্ছিন্ন ছিলেন। এখনও জনবিচ্ছিন্ন আছেন। ভবিষ্যতেও থাকবেন। আপনাদের সিনিয়র ভাইস চেয়ারম্যান বিদেশে পালিয়ে থেকে রিমোট কন্ট্রোলের মাধ্যমে দল চালাচ্ছেন। আপনারা আর কোনওদিন এদেশের মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাবেন না।

বুধবার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ীতে উপজেলা পরিষদ মিলনায়তনে গরিব, অসহায় ও দুঃস্থ ব্যক্তিদের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দ্যেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি সব সময়ই পলায়নকারী দল। দেশ ও দেশের মানুষের কল্যাণে ও দুঃসময়ে তারা কখনই এগিয়ে আসেনি। বরং তারা পালিয়ে থেকেছে।

তিনি বলেন, বিএনপি দলটি প্রতিষ্ঠিত হয়েছিল বন্দুকের নলের মুখে, ক্যান্টনমেন্টে। জনগণের সাথে আপনাদের কোনও সম্পর্ক নেই। জনগণের কল্যাণে আপনারা কখনও কোনও কাজ করেননি। ধনী-বণিক ও সুযোগসন্ধানীদের জন্য কাজ করেছেন।

ড. রাজ্জাক আরও বলেন, আওয়ামী লীগের ভিত্তি ও শক্তি হলো এদেশের জনগণ। জনগণের কল্যাণে ও জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ আন্দোলন, সংগ্রাম ও কাজ করে আসছে। শত জুলুম-নির্যাতনের মধ্যেও আওয়ামী লীগের পালানোর ইতিহাস নেই। আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে, এই দল, দলের নেতাকর্মী ও দল প্রধান কোনওদিন দেশ এবং জনগণ ছেড়ে পালাবে না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের দায়িত্ব নেয়ার পর থেকে শত বিপদ ও প্রতিকূলতার মাঝেও জনগণের পাশে রয়েছেন। ভবিষ্যতেও কখনও পালাবেন না। দেশের আপামর জনগণ তার পাশে রয়েছে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হাবিবুর রহমান সুমন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সামিউল হক। আরও বক্তব্য দেন ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান শোভা, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারাহ ফাতিহা তাকমিলা, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার লিনা বকল প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলার ৫১টি হতদরিদ্র পরিবারের মাঝে ১ বান্ডেল করে ঢেউ টিন, ৩ হাজার টাকা ও দুটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে সহায়তা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 + 4 =